১০০ কোটি টাকার ফ্লাটে হৃতিকের নতুন সংসার!

প্রথম প্রকাশঃ নভেম্বর ১৯, ২০২২ সময়ঃ ১২:৪৩ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৪৩ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক

এই মুহূর্তে বলিউডের অন্যতম আলোচিত জুটি হৃতিক রোশন ও সাবা আজাদ। ২০২২ সালে করবা চৌথের দিন সাবার সঙ্গে সম্পর্কে সিলমোহর দেন ‘বলিউডের গ্রীক গড’। বেশ কয়েকদিন ধরেই একসঙ্গে থাকছিলেন হৃতিক-সাবা। এ বার মুম্বইয়ের মন্নতে আবাসনেই নতুন আস্তানা গড়লেন এই যুগল। কিন্তু কত কোটি দিয়ে এই ফ্ল্যাট কিনলেন হৃতিক? টাকার অঙ্কটা শুনলে হতবাক হতে বাধ্য!

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বেশ কয়েকজন বলি নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে হৃতিকের। যার মধ্যে অন্যতম ছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি হৃতিক। অনেকগুলো বছর ‘সিঙ্গল’ থাকার পর হৃতিকের জীবনে বসন্ত এল সাবার সৌজন্যে।

তবে এ বার পাকাপাকি ভাবে একসঙ্গে থাকতে শুরু করবেন হৃতিক-সাবা। নিজের সঙ্গিনীর জন্য তাই নতুন ঠিকানা বন্দোবস্ত করলেন হৃতিক। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ১০০ কোটি টাকা দিয়ে ডুপ্লে কিনেছেন হৃতিক। সেখানেই নতুন সংসার পাতবেন তাঁরা। জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লে কেনেন অভিনেতা। এই মুহূর্তে জোরকদমে চলছে ফ্ল্যাটের অন্দরসজ্জা। মন্নত আবাসানের ১৫ ও ১৬ তলায় দু’টি ডুপ্লে কেনেন যার জন্য অভিনেতা। খরচ করেন যথাক্রমে ৬৭.৫০ কোটি ও ৩০ কোটি টাকা। কিন্তু এই নতুন আস্তানার গৃহপ্রবেশের দিন ক্ষণ এখনও জানা যায়নি।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G